You Can Easily Download Software, Movie, Font (Bangla Font,Stylish Font,Unicode Font), Zip File, PDF Files, e-books From This Website. We Also Provide SEO Tips And Tricks, Health Tips, Biography, Gadgets Review, Tech Update And Technology Related Content. We Always Publish Article About Make Money Online Tips.

Breaking

Sunday, August 14, 2022

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় 10 টি অনলাইন গেইমস। Most Popular Online Games 2022।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় 10 টি অনলাইন গেইমস। Most Popular Online Games 2022।


বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অনলাইন গেইমস
Most popular online games 2022


এই আর্টিকেলে, আমরা 2022 সালের শীর্ষ 10 টি জনপ্রিয় অনলাইন গেমগুলিকে নিয়ে আলোচনা করব।
আজ, এই আর্টিকেল এ আমরা বিশ্বের শীর্ষ 10টি জনপ্রিয় অনলাইন গেম 2022 সম্পর্কে কথা বলব।

আপনি যদি সত্যিই সবচেয়ে আকর্ষণীয় এবং জনপ্রিয় অনলাইন গেম খুঁজে পেতে চান তাহলে এই নিবন্ধটি শুধুমাত্র আপনার জন্য।  এই নিবন্ধে, আমরা 2022 সালের সেরা 10টি জনপ্রিয় অনলাইন গেমের তালিকা করেছি বিশ্বজুড়ে মোট খেলোয়াড়ের সংখ্যা এবং জনপ্রিয়তার ভিত্তিতে। 



গেম খেলা আজকাল খুবই স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।  কেউ কেউ গেমিংকেও তাদের পেশা হিসেবে নিয়েছে।  এই প্রতিযোগিতামূলক বাজারে এখন লক্ষ লক্ষ এবং বিলিয়ন গেম অনলাইন আছে।  চিঙ্গুরিয়াবার্তার আজকের নিবন্ধে, আপনি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় 10 টি অনলাইন গেম সম্পর্কে জানতে পারবেন।  তাই অনুগ্রহ করে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। 


1 PUBG (পাবজি)-ঃ 


PUBG বিশ্বের অন্যতম সেরা অনলাইন এবং সর্বাধিক খেলা গেম হিসাবে বিবেচিত হয়। এটি তার যুদ্ধ রয়্যাল মোডের সাথে আলোচনায় আসে যা অর্থদাতাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে। PUBG গেমটির বিশেষত্ব হল এর বাস্তবসম্মত গ্রাফিক্স এবং শীর্ষস্থানীয় গেমপ্লে। বর্তমানে PUBG গেমে খেলোয়াড়ের সংখ্যা 1.10 বিলিয়ন। 


2 Fortnite


Fortnite Battle Royale ও একইভাবে কাজ করে যেমন war battle royale গেমস, যেখানে খেলোয়াড়রা একে অপরের বিরুদ্ধে যায় শেষ পর্যন্ত টিকে থাকার জন্য। রয়্যাল মোডে অংশগ্রহণকারী খেলোয়াড়দের মোট সংখ্যা 100।খেলোয়াড়রা একক বা একটি গ্রুপ করেও খেলতে পারে, যার মধ্যে 4 জন পর্যন্ত থাকতে পারে। বর্তমানে Fortnite গেমে খেলোয়াড়ের সংখ্যা 350 Million। 


3 Call of Duty


Call Of Duty ব্যক্তিগত ভাবে আমার প্রিয় খেলা।  যখনই আমার  যুদ্ধের রয়্যাল গেম খেলার ইচ্ছা জাগে আমি সর্বদাই কল অফ ডিউটি খেলি।  গেমটির থিম যুদ্ধকে ঘিরে আবর্তিত হয়েছে।  এটি বিশ্বের সেরা শুটিং গেমগুলির মধ্যে একটি। বর্তমানে Call Of Duty গেমের খেলোয়াড়ের সংখ্যা 80 Million।


4 League of Legends


League Of Legends একটি মাল্টিপ্লেয়ার অনলাইন গেম। গেমটি ডিফেন্স অফ দ্য অ্যানসিয়েন্টস দ্বারা উদ্দীপিত হয়েছিল, যার একটি কাস্টম মানচিত্র ছিল। গেমটি সবার জন্য বিনামূল্যে পাওয়া যায় তবে কাস্টমাইজেশন এবং অন্যান্য অগ্রগতির জন্য অর্থের প্রয়োজন। বর্তমানে League Of Legends গেমে খেলোয়াড়ের সংখ্যা 111 Million। 


5 Apex Legends : 


Apex Legends একটি যুদ্ধের গেম যা বিনামূল্যে পাওয়া যায়। গেমটি তৈরি করেছে রেসপন এন্টারটেইনমেন্ট এবং ইলেকট্রনিক আর্টস। যে যে প্ল্যাটফর্মে এটি খেলা যায়, সেগুলি হল মাইক্রোসফ্ট উইন্ডোজ, প্লেস্টেশন 4, এবং এক্সবক্স ওয়ান। Apex Legends 2022 সালের মধ্যে অ্যান্ড্রয়েড এবং আইওএসে ও খেলা যাবে। বর্তমানে Apex Legends গেমে খেলোয়াড়ের সংখ্যা 70 Million। 


Counter-Strike: Global Offensive


Counter-Strike: Global Offensive একটি উত্তেজনাপূর্ণ মাল্টিপ্লেয়ার শুটিং গেম। গেমটি ভালভ এবং হিডেন পাথ এন্টারটেইনমেন্ট তৈরি করেছে।  কাউন্টার স্ট্রাইক  উইন্ডোজ, ম্যাকওএস, এক্সবক্স 360, প্লেস্টেশন এবং লিনাক্স এ খেলা যায়। বর্তমানে এই গেমে খেলোয়াড়ের সংখ্যা 46 Million। 


7 Final Fantasy


Final Fantasy একটি ভূমিকা পালনকারী খেলা। এটিও একটি মাল্টিপ্লেয়ার গেম। গেমটি মাইক্রোসফট উইন্ডোজ এবং প্লেস্টেশন 3 এ প্রতিষ্ঠার পর থেকে বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল। বর্তমানে এই গেমে খেলোয়াড়ের সংখ্যা 20 Million। 


8 Minecraft


Minecraft সর্বকালের সবচেয়ে বেশি বিক্রিত ভিডিও গেম হিসেবে পরিচিত।  2020 সালে এর সক্রিয় ব্যবহারকারীর সংখ্যা 126 Million।
এটি একটি 3-ডি স্যান্ডবক্স গেম যার কোন লক্ষ্য এবং লক্ষ্য অর্জন করা নেই। এর মানে হল যে ব্যবহারকারীরা যা খুশি করতে পারে। বর্তমানে এই গেমে খেলোয়াড়ের সংখ্যা 600 Million। 


9 Hearthstone


Hearthstone একটি সংগ্রহযোগ্য কার্ড গেম যা ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে পাওয়া যায়।  গেমটি ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট দ্বারা বিকশিত এবং প্রকাশিত হয়েছিল। গেমটি মাইক্রোসফট উইন্ডোজ, ম্যাকওএস, আইওএস এবং অ্যান্ড্রয়েড ভার্সন এ খেলা যায়। বর্তমানে এই গেমে খেলোয়াড়ের সংখ্যা 100 Million। 


10 DOTA 2


Dota 2 একটি অনলাইন যুদ্ধের ভিডিও গেম যা মাল্টিপ্লেয়ারকে অন্তর্ভুক্ত করে। পাঁচটি খেলোয়াড় নিয়ে গঠিত দুটি দলের মধ্যে Dota 2 খেলা হয়।  উদ্দেশ্য হল মানচিত্রে নিজেদের ক্যাম্প রক্ষা করা। বর্তমানে এই গেমে খেলোয়াড়ের সংখ্যা 13 Million।




No comments:

Post a Comment

Please do not enter any spam link in the comment box.