You Can Easily Download Software, Movie, Font (Bangla Font,Stylish Font,Unicode Font), Zip File, PDF Files, e-books From This Website. We Also Provide SEO Tips And Tricks, Health Tips, Biography, Gadgets Review, Tech Update And Technology Related Content. We Always Publish Article About Make Money Online Tips.

Breaking

Wednesday, December 4, 2019

অ্যাভাস্ট মোবাইল সিকিউরিটি অ্যান্টিভাইরাস এবং অ্যাপ লকার প্রো ফ্রি ডাউনলোড করুন।

মোবাইল সুরক্ষা অ্যান্টিভাইরাস এবং অ্যাপ লকার প্রো ফ্রি ডাউনলোড করুন।  অ্যাভাস্ট মোবাইল সিকিউরিটি প্রো অ্যাপেকে সম্পূর্ণ সংস্করণ।  অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অ্যান্টিভাইরাস ফ্রি ডাউনলোড সম্পূর্ণ সংস্করণ।  অ্যান্ড্রয়েড ফ্রি ডাউনলোডের জন্য অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস।  অ্যাভাস্ট মোবাইল সুরক্ষা প্রো।  অ্যাভাস্ট মোবাইল সিকিউরিটির প্রো অ্যাপ্লিকেশন।  অ্যাভাস্ট মোবাইল সুরক্ষা পর্যালোচনা।  আইফোনের জন্য অ্যাভাস্ট মোবাইল সুরক্ষা।  মোবাইল অ্যান্টিভাইরাস বিনামূল্যে ডাউনলোড করুন।

  
Download free Android antivirus software
Avast free Antivirus - free download - www.chinguriabarta.com   



 অ্যান্ড্রয়েডের জন্য বিশ্বের সবচেয়ে নির্ভরযোগ্য ফ্রি অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশন অ্যাভাস্ট মোবাইল সুরক্ষা সহ ভাইরাস এবং অন্যান্য ধরণের ম্যালওয়্যার থেকে রক্ষা করুন।

 স্পাইওয়্যার বা অ্যাডওয়্যার-সংক্রামিত অ্যাপ্লিকেশনগুলি যখন আপনার ডিভাইসে ডাউনলোড করা হয় তখন সতর্কতা গ্রহণ করে আপনার গোপনীয়তা রক্ষা করুন।  ইমেল, ফোন কল, সংক্রামিত ওয়েবসাইটগুলি বা এসএমএস বার্তাগুলি থেকে ফিশিং আক্রমণগুলির বিরুদ্ধে আপনার ডিভাইসটিকে সুরক্ষিত করুন।  আপনার অনলাইন ব্রাউজিংটি ব্যক্তিগত এবং সুরক্ষিত রাখতে, পাশাপাশি বিদেশ ভ্রমণকালে আপনার পছন্দমতো প্রদত্ত স্ট্রিমিং পরিষেবাগুলিতে অ্যাক্সেস রাখতে ভিপিএন চালু করুন।

 100 মিলিয়নেরও বেশি ইনস্টল সহ, অ্যাভাস্ট মোবাইল সুরক্ষা এবং অ্যান্টিভাইরাস কেবল অ্যান্টিভাইরাস সুরক্ষার চেয়ে আরও অনেক বেশি সরবরাহ করে।  অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:


 ✔ অ্যান্টিভাইরাস ইঞ্জিন
 ✔ অ্যাপ লক
 ✔ অ্যান্টি-চুরি
 ✔ ফটো ভল্ট

P ভিপিএন (ভার্চুয়াল ব্যক্তিগত নেটওয়ার্ক) 

 ✔ শক্তি সঞ্চয়
 ✔ গোপনীয়তা অনুমতি
 ✔ ফায়ারওয়াল (শুধুমাত্র মূলের অ্যান্ড্রয়েডের জন্য)
 ✔ র‌্যাম বুস্ট


 K জাঙ্ক ক্লিনার
 Sh ওয়েব শিল্ড 


 ✔ Wi-Fi সুরক্ষা
 ✔ অ্যাপ অন্তর্দৃষ্টি
 ✔ ভাইরাস ক্লিনার
 ✔ ওয়াই-ফাই গতির পরীক্ষা



 নতুন কি?


 অ্যাপ অন্তর্দৃষ্টি উপস্থাপিত হচ্ছে - প্রতিদিন আপনার ফোনের দিকে তাকানোর সময় আপনি কতটা সময় নষ্ট করছেন তা কখনই ভাবছেন?  আমরা আপনার পছন্দসই সুরক্ষা অ্যাপের ঠিক ভিতরেই আপনার জন্য একটি সমাধান তৈরি করেছি।


 উন্নত সুরক্ষার জন্য প্রিমিয়াম বৈশিষ্ট্য:


 ■ ক্যামেরার ট্র্যাপ

আপনার ফোনটি চুরি হয়ে গেলে গোপনে চোরের ফটো এবং অডিও ক্যাপচার করুন।

 ■ সর্বশেষ জ্ঞাত অবস্থান:

আপনার ডিভাইসের ব্যাটারি মারা যাওয়ার আগে তার শেষ অবস্থানটি পরীক্ষা করুন।

 ■ সিম সুরক্ষা:

সিম পরিবর্তনের পরে আপনার ডিভাইসটি স্বয়ংক্রিয়ভাবে নিবন্ধিত করুন register

 ■ অ্যাপ লক:

কোনও পিন কোড, প্যাটার্ন বা ফিঙ্গারপ্রিন্ট পাসওয়ার্ড দিয়ে কোনও অ্যাপ্লিকেশন লক করে আপনার সংবেদনশীল সামগ্রীটি নিরাপদ এবং ব্যক্তিগত রাখুন।  কেবলমাত্র আপনি সেগুলিতে অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

 ■ বিজ্ঞাপনগুলি সরান:

আপনার আভাস্ট মোবাইল সুরক্ষা এবং অ্যান্টিভাইরাস অভিজ্ঞতা থেকে বিজ্ঞাপনগুলি সরিয়ে দিন।

 P ভিপিএন (ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক):

 আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলি লুকান এবং যে কোনও জায়গা থেকে আপনার পছন্দসই অর্থ প্রদানের স্ট্রিমিং পরিষেবাগুলিতে অ্যাক্সেসের জন্য আপনার অবস্থান পরিবর্তন করুন।

 ■ অ্যাভাস্ট ডাইরেক্ট সাপোর্ট:

আপনার অনুসন্ধানের তাত্ক্ষণিক প্রতিক্রিয়া পেতে অ্যাপ থেকে সরাসরি অ্যাভাস্টের সাথে যোগাযোগ করুন।


 অ্যাভাস্ট মোবাইল সুরক্ষা এবং অ্যান্টিভাইরাস বিশদ:


 ■ অ্যান্টিভাইরাস ইঞ্জিন:

স্পাইওয়্যার, ট্রোজান এবং আরও অনেক কিছু সহ ভাইরাস এবং অন্যান্য ধরণের ম্যালওয়ারের জন্য স্বয়ংক্রিয়ভাবে স্ক্যান করুন।  ওয়েব, ফাইল এবং অ্যাপ্লিকেশন স্ক্যানিং সম্পূর্ণ মোবাইল সুরক্ষা সরবরাহ করে।

 ■ অ্যাপ অন্তর্দৃষ্টি:

আপনার ডিভাইসে প্রতিটি অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি কতটা সময় ব্যয় করেন তা আবিষ্কার করুন এবং আপনার ফোন-লাইফ ভারসাম্যকে আবার নিয়ন্ত্রণে রাখুন।

 K জাঙ্ক ক্লিনার:

আপনাকে আরও জায়গা দেওয়ার জন্য অবিলম্বে অপ্রয়োজনীয় ডেটা, জাঙ্ক ফাইল, সিস্টেম ক্যাশে, গ্যালারী থাম্বনেইলস, ইনস্টলেশন ফাইলগুলি এবং অবশিষ্ট ফাইলগুলি পরিষ্কার করুন।

 ■ ফটো ভল্ট:

পিন কোড, প্যাটার্ন বা ফিঙ্গারপ্রিন্ট পাসওয়ার্ড দিয়ে আপনার ফটোগুলি সুরক্ষিত করুন।  ভল্টে ফটোগুলি সরিয়ে নেওয়ার পরে সেগুলি সম্পূর্ণ এনক্রিপ্ট করা এবং কেবল আপনার কাছে অ্যাক্সেসযোগ্য।

 Sh ওয়েব শিল্ড:

ম্যালওয়্যার-সংক্রামিত লিঙ্কগুলি স্ক্রিন এবং ব্লক করুন, পাশাপাশি ট্রোজান, অ্যাডওয়্যার এবং স্পাইওয়্যার (গোপনীয়তা এবং নিরাপদ ওয়েব ব্রাউজিংয়ের জন্য, যেমন ক্রোম)।  এটি ভুল টাইপ করা URL গুলিও ঠিক করে।

 ■ Wi-Fi সুরক্ষা:

সর্বজনীন Wi-Fi নেটওয়ার্ক এবং ইমেল বার্তাগুলির সুরক্ষা পরীক্ষা করুন, নিরাপদে ব্রাউজ করুন এবং যে কোনও জায়গা থেকে নিরাপদ অনলাইন অর্থ প্রদান করুন payments

 Save পাওয়ার সাশ্রয়:

ওয়াই-ফাই, ডেটা সিঙ্ক্রোনাইজেশন, ব্লুটুথ এবং স্ক্রীন সেটিংসের মতো ব্যাটারি-ড্রেনিং সেটিংস সামঞ্জস্য করে আপনার ডিভাইসের ব্যাটারি খরচ হ্রাস করে।

 এই অ্যাপ্লিকেশনটি ডিভাইস প্রশাসকের অনুমতি ব্যবহার করে।  এই অনুমতি আপনাকে my.avast.com থেকে আপনার ডিভাইসটিকে দূর থেকে লক করতে এবং মুছতে দেয়।

 এই অ্যাপ্লিকেশনটি দৃষ্টিশক্তিহীন এবং অন্যান্য ব্যবহারকারীদের ফিশিং আক্রমণ এবং দূষিত ওয়েবসাইটের বিরুদ্ধে সুরক্ষার জন্য অ্যাক্সেসযোগ্যতার অনুমতি ব্যবহার করে।


সফটওয়্যার টি ফ্রী ডাউনলোড করতে ডাউনলোড বাটনে ক্লিক করুন।

        
 পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ। পোস্ট টি ভালো লাগলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করে পাশে থাকুন।
পরবর্তী পোস্ট এর নোটিফিকেশন পেতে আমাদের সাইটটি ফলো করুন। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট -- www.chinguriabarta.com 
                    

No comments:

Post a Comment

Please do not enter any spam link in the comment box.